১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রাণসামগ্রী বিতরণ

todaysylhet.com
প্রকাশিত ২৯ জুলাই, সোমবার, ২০২৪ ২৩:০৮:১১
সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রাণসামগ্রী বিতরণ

টুডে সিলেট ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেক লীগের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী (২৭ জুলাই) উপলক্ষে এবং বন্যা ও আন্দোলন পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া নিম্ন আয়ের মানুষজনের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদ রহমান। গত কয়েকদিন ধরে তিনি অসহায় মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করছেন।

এরই ধারাবাহিতায় সোমবারও (২৯ জুলাই) সাধারণ সম্পাদক এমদাদ রহমানের উদ্যোগে চাল বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। সোমবার দুপুরে সিলেট মহানগরের বারুতখানা পয়েন্টে অসহায় মানুষদের মাঝে চাল বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, জেলা তাতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সাকুর আহমেদ জনি, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিন আহমেদ চৌধুরী, শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান খলিল, সহসভাপতি তরিকুল ইসলাম তারেক, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদ আদনান, লিটন খান ও জামিল আহেমদ, জেলা তাতী লীগের শ্রমবিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক আলাজুর রহমান এবং উপ-গণযোগাযোগ সম্পাদক জুয়েল আহমেদ চৌধুরী প্রমুখ।