১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আ’ট’ক ৪

todaysylhet.com
প্রকাশিত ০১ আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ ১৮:১৩:৪৬
র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আ’ট’ক ৪

নিজস্ব প্রতিবেদক :: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯ এর পৃথক অভিযানে ১ হাজার ৪৯ বোতল ফেনসিডিল, ৭ হাজার ৭৮৫ পিস ইয়াবা ও ১৪২ বোতল বিদেশি মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধ ও বৃহস্পতিবার (৩১ জুলাই ১ আগষ্ট) সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ার কয়েকটি স্থানে এসব অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার (১ আগষ্ট) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১ আগস্ট) ভোর আনুমানিক সোয়া ৬টার দিকে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৮৪৯ বোতল ফেনসিডিলসহ মো. কামাল আহমেদ (৪২) নামের একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার কামাল গোয়াইনঘাট উপজেলার বাসিন্দা।

একই দিন আরেকটি অভিযানে র‍্যাব-৯ এর একটি টিম অভিযান চালিয়ে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থেকে ১৪২ বোতল বিদেশি মদ উদ্ধার করতে সক্ষম হয়।

এর আগের দিন বুধবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে র‍্যাব-৯ এর একটি টিম সিলেটের ওসমানীনগর থেকে ৭ হাজার ৭৮৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- যশোর জেলার শার্শা থানার মো. জিয়ারুল ইসলাম (৪৬) মো. রহিম বাদশা (৪৫)।

একই দিন র‍্যাব-৯ (সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া)’র একটি টিম ভোর পৌনে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে ২০০ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করে। গ্রেপ্তারকৃত রতন কাজী (৪২) ব্রাহ্মণবাড়িয়া সদরের বাসিন্দা।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আলামত সহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।