১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

শাবির গেট থেকে বহিরাগত দুজন আটক

todaysylhet.com
প্রকাশিত ০১ আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ ১৮:০২:০৮
শাবির গেট থেকে বহিরাগত দুজন আটক

নিজস্ব প্রতিবেদক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গেট থেকে দুজনকে আটক করেছে পুলিশ। তবে তারা শাবিপ্রবি’র ছাত্র নয় বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে দুজনকে আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ (পিপিএম) বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আটককৃতদের এখনো নাম পরিচয় জানা যায় নি।

কোটা ইস্যুতে আন্দোলনাকারী শিক্ষার্থীদের বৃহস্পতিবারের কর্মসূচি ‘রিমেম্বারিং আওয়ার হিরোস’। ছাত্রজনতার উপর গণহত্যা, গণপ্রেফতার, হামলা-মামলা, গুম-খুন ও শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে, জাতিসংঘ কর্তৃক তদন্তপূর্বক বিচারের দাবিতে এবং ছাত্র সমাজের ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে সারা দেশে এ কর্মসূচি পালনের আহ্বায়ন জানায় আন্দোলনের সহসমন্বয়ক রিফাত রশিদ।

কর্মসূচি পালনে বৃহস্পতিবার বেলা ২টার পর শাবি মূল ফটকে শিক্ষার্থীরা জড়ো হতে থাকলে পুলিশ বিকাল ৩ টার দিকে তাদের সরিয়ে দেয় পুলিশ। এসময় দুজনকে আটক করে করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন- আটককৃতরা শাবি শিক্ষার্থী নয়, বহিরাগত। তারা শিক্ষার্থী পরিচয়ে এখানে আসছে।