১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

গুড়িয়ে দেওয়া হয়েছে পর্যটনের স্থাপনা

todaysylhet.com
প্রকাশিত ০৭ আগস্ট, বুধবার, ২০২৪ ১৭:২১:৫৪
গুড়িয়ে দেওয়া হয়েছে পর্যটনের স্থাপনা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সাদাপাথর পর্যটন বাজারের দোকানপাটপেলুডার দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় ভোলাগঞ্জ ১০নম্বর এলাকায় পর্যটন বাজারে এ ধ্বংসযজ্ঞ চালানো হয়। এ সময় ২/৩টি রেস্টুরেন্টের সকল মালামাল নিয়ে যায় দূর্বৃত্তরা।

এ ছাড়া অন্যান্য সকল দোকানের মালামাল ১ ঘন্টার ভিতর নিয়ে যেতে নির্দেশ দেওয়া হয়। তখন দোকানীরা তাড়াহুড়ো করে তাদের দোকানের ভিতরে থাকা সকল মালামাল নিয়ে যায়। এতে করে প্রতিটি দোকানের অনেক মালামালেরক্ষয়ক্ষতি হয়। ব্যবসায়ীরা জানিয়েছেন তাদের প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পর্যটন বাজারের জিরো পয়েন্ট, মেঘের বাড়ি, শাহ পরান, জয় বাংলা ও সেই স্বাদ রেস্টুরেন্টেভাঙ্গচুর করা হয়েছে। এছাড়া ৩/৪টি কসমেটিকসের দোকানও ভাঙ্গচুর করা হয়।

মেঘের বাড়ি রেস্টুরেন্টের মালিক সফাতউল্লাহ বলেন, সাদাপাথর পর্যটন কেন্দ্র আমার মেঘের বাড়ি রেষ্টুরেন্টে কিছু সন্ত্রাসীলুটপাট ও ধ্বংসজজ্ঞচালিয়েছে। দোকানের ভিতরে থাকা ১টি এসি ৩টি ফ্রিজ ২০০ চেয়ার ২০টি টেবিল ও ২টি জেনারেটর সহ সকল আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। এতে আমার প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।