১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

লাখাইয়ে ব্যবসায়ীর স্ত্রীকে বেঁধে ঘরে ডাকাতি

todaysylhet.com
প্রকাশিত ১০ আগস্ট, শনিবার, ২০২৪ ১৮:৩৬:৪৯
লাখাইয়ে ব্যবসায়ীর স্ত্রীকে বেঁধে ঘরে ডাকাতি

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের লাখাই উপজেলার ১নং ইউনিয়নের স্বজনগ্রামে ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়েছে একদল ডাকাত। এ সময় ডাকাতদল তাঁর স্ত্রীকে বেঁধে স্বর্ণালংকার ও নগদটাকাসহ কয়েক লাখ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। বিষয়টি জানতে পেরে একদল সেনাবাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, উপজেলার স্বজন গ্রামের পার্শ্ববর্তী একটি আগলা (পৃথক) স্থানে অবস্থিত লাখাই বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সুধীর রায়ের বাড়ি। সুধীর রায়ের ছেলে সনজিৎ রায় লাখাই বাজারে দোকানে ব্যবসার কাজে অবস্থান করছিলেন। এ সুযোগে ৭/৮ জনের একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাতদল নিরিবিলি বাড়িতে থাকা ছোট বাচ্চা ও পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ডাকাতদলের সদস্যরা বাড়িতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে। বিষয়টি স্থানীয়রা আঁচ করতে পেরে প্রতিবেশীরা চিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়।

 

স্থানীয়রা আরো জানান, ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় রেডমি নামে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ফেলে যায়। বিষয়টি ইউপি চেয়ারম্যান আরিফ আহমেদ রুপনকে অবগত করলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর পেয়ে রাতেই সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

ইউপি চেয়ারম্যান আরিফ আহমেদ রুপন বলেন, ডাকাতির কাজে ব্যবহৃত একটি নৌকা ঘটনাস্থলে পওয়া গেছে। ডাকাতিরোধে সকলকে সচেতন থাকার আহব্বান জানান তিনি। এ ঘটনার পর থেকে ওই গ্রামে ডাকাত আতঙ্ক বিরাজ করছে। যদিও থানায় কোন পুলিশ সদস্য না থাকায় কারো বক্তব্য পাওয়া যায়নি।