১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

শ্রীমঙ্গল সেনাবাহিনীর সহায়তায় পুলিশি কার্যক্রম শুরু

todaysylhet.com
প্রকাশিত ১১ আগস্ট, রবিবার, ২০২৪ ২২:৪৮:০৫
শ্রীমঙ্গল সেনাবাহিনীর সহায়তায় পুলিশি কার্যক্রম শুরু

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গল থানায় বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় পুলিশি কার্যক্রম শুরু হয়েছে। ইতিমধ্যে থানার অধিকাংশই  পুলিশ কাজে যোগদান করেছেন।

রবিবার বিকেল শ্রীমঙ্গল-কমলগঞ্জের দায়িত্বপ্রাপ্ত মেজর মেজবা বলেন, আজ রবিবার থেকে থানায় পুলিশি কার্যক্রম শুরু হয়েছে। এখন থেকে ভুক্তভোগীরা তাদের অভিযোগ থানায় লিখিত আকারে দিতে পারবেন। তিনি সাংবাদিকদের নিকট অনুরোধ করেন জনগণের নিকট এই বার্তা পৌঁছে দিতে পুলিশ জনগণের জানমালের নিরাপত্তা দিতে কাজ শুরু করেছে। এক্ষেত্রে সেনাবাহিনী যতদিন প্রয়োজন ততদিন পুলিশ ও জনগণের পাশে থাকবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল ইসলাম বলেন, শ্রীমঙ্গল পুলিশ তার পুরো কার্যক্রম দ্রুততম সময়ে আগের রুপে ফিরে যাবে। তিনভাগের দুই ভাগ পুলিশ তাদের কাজে যোগদান করেছে বাকীরা দুই একদিনের ভেতর যোগদিবেন বলে তিনি আশাবাদী। আপাততঃ থানা কম্পাউন্ডের কি কি ক্ষতি হয়েছে তার হিসেব-নিকেশ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু তালেব,‌‌‌র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক এএসপি ইকরামুল ও ওসি বিনয় ভূষণ রায়।

এদিকে সকালে পৌরসভার মেয়র, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সদস্য, রোবার স্কাউট, শিক্ষার্থী, শিক্ষক, সুধীজন ও সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের আয়োজনে শহরে শান্তি মিছিল করেন।

থানা সূত্রে জানা যায়, ইতি মধ্যে প্রায় ২০ জন পুলিশ সদস্য যোগ দিয়েছেন। বাকিরাও কাজে যোগ দেওয়ার জন্য আসছেন। তবে থানা সার্ভারের সমস্যা, কম্পিউটার বিকল, ইন্টারনেট সংযোগ বিছিন্ন থাকায় এখনই পুরোদমে কাজ শুরু হচ্ছে না। এগুলো মেরামত করার কাজ চলছে।