১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

শিক্ষার্থীদের হস্তক্ষেপে নগরীতে সরকারি গাড়ির স্টিকার-লোগো উত্তোলণ

todaysylhet.com
প্রকাশিত ১৩ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ১৭:৫৮:২১
শিক্ষার্থীদের হস্তক্ষেপে নগরীতে সরকারি গাড়ির স্টিকার-লোগো উত্তোলণ

নিজস্ব প্রতিবেদক :: রাস্তায় চলাচল করা বিভিন্ন সরকারি দপ্তরের গাড়ি এবং বিশেষ সুবিধা পাওয়া গাড়িগুলো আটকিয়ে সেগুলোতে থাকা স্টিকার এবং লগো তুলে ফেলছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার নগরীর টিলাগড় ,মেজরটিলা, আম্বরখানাসহ বেশ কিছু পয়েন্ট দেখা যায়, ট্রাফিক পুলিশের সাথে আজও শিক্ষার্থীরা সড়কের শৃঙ্খলা ফেরানোর কাজ করছে। এসময় রাস্তায় চলা সরকারি গাড়িগুলো আটকিয়ে স্টিকার এবং লগো তুলে ফেলা হচ্ছে।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে টিলাগড় থেকে আম্বরখানা হয়ে সিলেট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার সময়ে আম্বরখানা পয়েন্টে একটি গাড়ি আটকায় শিক্ষার্থীরা। পরে গাড়ির সামনে থাকা স্টিকার এবং লগোটি তুলে দেয়। খোজঁ নিয়ে জানা যায়, গাড়িটি সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের।

এ-বিষয়ে আম্বরখানা পয়েন্টে ট্রাফিকের সাথে কাজ করা সিলেট সরকারি কলেজের সাইদ আহমেদ নামে এক শিক্ষার্থী বলেন, আমরা বৈষম্যবিরোধী আন্দোলন করেছি। এদেশে আর কোথাও কোন বৈষম্য থাকবে না। সরকারি গাড়ি দেখিয়ে কেউ যাতে বাড়তি সুবিধা নিতে না পারেন সেজন্য স্টিকারযুক্ত গাড়ি দেখলেই থামিয়ে স্টিকার এবং লগো তুলে দিচ্ছি আমরা।

গাড়ি থেকে লগো, স্টিকার খোলার সময়ে পাশে থেকে দাঁড়িয়ে বিষয়গুলো দেখছিলেন সিলেটের একটি প্রাইভেট প্রতিষ্ঠানে কাজ করা দেবাশিস বিশ্বাস। তিনি বলেন, ছোট ছোট বাচ্ছাগুলো বৈষম্যহীন বাংলাদেশ গড়ার যে কাজ করছে সেটি দেখে মুগ্ধ হচ্ছি। ওরা সফল হলে দেশের কোন সেক্টরেই আর কোন ধরণের বৈষম্য থাকবে না বলে বিশ্বাস করি।