১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

মেয়র পদত্যাগ না করলে নগরভবন ঘেরাও

todaysylhet.com
প্রকাশিত ১৪ আগস্ট, বুধবার, ২০২৪ ২১:৫৭:৫৪
মেয়র পদত্যাগ না করলে নগরভবন ঘেরাও

সিলেটে শিক্ষার্থীদের ২৪ ঘন্টার আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তাসহ দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরদের পদত্যাগে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সিলেটের নেতৃবৃন্দ। এ সময়ের মধ্যে পদত্যাগ না করলে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরের পর নগরভবন ঘেরাওয়ের কর্মসূচি ঘোষণা করেছেন তারা।

আজ বুধবার (১৪ আগস্ট) বিকালে সিলেট মহানগরীর একটি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় তারা এ আল্টিমেটাম ঘোষণা করেন।

মতবিনিময় সভায় তারা বলেন, বিপ্লবের মাধ্যমে দীর্ঘ ১৫ বছরের স্বৈরশাসনের অবসান ঘটানো হয়েছে। এখন আমরা প্রতিটি সেক্টরকে দুর্নীতিমুক্ত করার আন্দোলন করছি। তাই যত প্রহসনমূলক নির্বাচন হয়েছে এবং যারা বিজয়ী হয়ে বিভিন্ন চেয়ারে বসেছেন তাদের আমরা আর চেয়ারে দেখতে চাই না। তারই ধারবাহিকতায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা, সকল দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরকে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরের মধ্যে তারা পদত্যাগ না করলে নগরভবন ঘেরাও করে পদত্যাগ না করা পর্যন্ত সেখানে অবস্থান কর্মসূচি পালন করবো।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ও সিলেটের প্রধান সমন্বয়ক শাবিছাত্র আসাদুল্লাহ আল গালিব, সিলেটের অন্যতম সমন্বয়ক শাবিছাত্র দেলওয়ার হোসেন শিশির, সিলেটের সহ-সমন্বয়ক শাবিছাত্র ফয়ছল হোসেন, শাবি সমন্বয়ক হাফিজুর রহমান ও জহিরুল ইসলাম।