১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

সুনামগঞ্জে আ. লীগ নেতা মুকুটের ফিলিং স্টেশন বন্ধ

todaysylhet.com
প্রকাশিত ১৪ আগস্ট, বুধবার, ২০২৪ ২২:৩৬:৫৬
সুনামগঞ্জে আ. লীগ নেতা মুকুটের ফিলিং স্টেশন বন্ধ

 

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের মালিকানাধীন সিনথিয়া সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ করেছে জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

 

বুধবার (১৪ আগস্ট) দুপুরে সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এণ্ড ডিট্রিবিউশন সিস্টেম লিমিটেডের উচ্চ পর্যায়ে একটি টিম ২ কোটি ৩৭ লাখ টাকা বকেয়া বিল থাকায় এই স্টেশনটিতে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে।

 

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এণ্ড ডিট্রিবিউশন সিস্টেম লিমিটেডের সুনামগঞ্জ আবাসিক ব্যবস্থাপক শফিকুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। গ্যাস সরবরাহ বন্ধ করায় কার্যত বন্ধ হয়ে পড়েছে সিনথিয়া সিএনজি ফিলিং স্টেশন।

 

জানা গেছে, ২ কোটি ৩৭ লাখ টাকা বকেয়া বিল পরিশোধের জন্য সিনথিয়া সিএনজি ফিলিং স্টেশন কর্তৃপক্ষকে বারবার নোটিশ করে আসছিল। তাতে কোনো সাঁড়া দেয়নি প্রতিষ্ঠানটি। বিল পরিশোধ না করায় বুধবার ফিলিং স্টেশনটিতে আসেন জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এণ্ড ডিট্রিবিউশন সিস্টেম লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিজিএম) মীর মোশারফ হোসেন, জিল্লুর রহমান ও সুনামগঞ্জের ব্যবস্থাপক শফিকুল হক। এসময় বকেয়া বিল পরিশোধ না করায় স্টেশনটিতে গ্যাস সরবরাহ বন্ধ করে দেন তাঁরা।

 

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এণ্ড ডিট্রিবিউশন সিস্টেম লিমিটেডের সুনামগঞ্জের আবাসিক ব্যবস্থাপক শফিকুল হক বলেন, সিনথিয়া সিএনজি ফিলিং স্টেশন কর্তৃপক্ষকে বারবার বকেয়া প্রদানের জন্য তাগাদা দেয়া হলেও প্রতিষ্ঠানটি ২ কোটি ৩৭ লাখ টাকা বকেয়া বিল পরিশোধ করেনি। যার কারণে প্রতিষ্ঠানটিতে গ্যাস সরবরাহ বন্ধ করা হয়েছে।