১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নি’হ’ত ১

todaysylhet.com
প্রকাশিত ১৬ আগস্ট, শুক্রবার, ২০২৪ ১৭:৩৮:১৬
বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নি’হ’ত ১


বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় সড়ক দুর্ঘটনায় মুরাদ আহমেদ (২০) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের সফরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেট কার চালক গুরুতর আহত হয়েছেন। তাকে  সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তার নামপরিচয় জানা যায়নি। নিহত মুরাদ জুড়ী উপজেলার বড়ধামাই গ্রামের মনসুর আহমদের ছেলে।

 

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মুরাদ আহমেদ প্রাইভেটকার যোগে বড়লেখা থেকে বাড়িতে ফিরছিলেন। তাদের কারটি মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের সফরপুর এলাকায় পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে মুরাদসহ প্রাইভেট কার চালক গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে তাদের উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন। আর অবস্থা গুরুতর হওয়ায় কার চালককে সিলেটে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

 

দক্ষিণভাগ দক্ষিণ ইউপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ইমরান আহমদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শুক্রবার বিকেলে জানান, শুক্রবার রাতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে চালকসহ দুজন গুরুতর আহত হন। এরমধ্যে মুরাদ নামে এক যুবক মারা গেছেন। আর কার চালক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।