১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

নতুন বাংলাদেশ বিনির্মানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মামুনুল হক

todaysylhet.com
প্রকাশিত ০৬ সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৪ ০০:৩৪:০৮
নতুন বাংলাদেশ বিনির্মানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক :: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহদের স্মরণে এবং বিচারের দাবিতে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশাল এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সিলেটের ঐতিহাসিক রেজিস্টারী মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর শাখা সভাপতি মাওলানা গাজি রহমত উল্লাহ-‘র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম ও জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা ফখরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

মামুনুল হক তার বক্তব্যে বলেন, ‘প্রায় ১৬ বছর ‘ফ্যাসিষ্ট’ আওয়ামী লীগ সরকার অবৈধভাবে দেশ শাসন করেছে। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গত ৫ আগস্ট দেশ থেকে পালিয়ে ভারতে অবস্থান করছেন। শেখ হাসিনা ভারতে বসে বিভিন্নভাবে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। কোনো ষড়যন্ত্র সফল হবে না ইনশা-আল্লাহ। দেশের ৯০ ভাগ মানুষের কাছে শেখ হাসিনা ধিকৃত মানুষ।

তিনি আরও বলেন, ‘এখন সবাইকে ঐক্যবদ্ধভাবে নতুন বাংলাদেশ বিনির্মানে কাজ করতে হবে। দেশের সকল শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে বলেন, সারাদেশের মানুষের আকাঙ্খা বুঝতে পেরে সাধারণ শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকার হটিয়েছে। এরফলে নতুন বাংলাদেশ গড়ার উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

এসময় মামুনুল হক আন্দোলনে নিহত সিলেটের সাংবাদিক এটিএম তুরাব, শাবি শিক্ষার্থী রুদ্ধ সেন এবং সিলেটের গোলাপগঞ্জসহ ছাত্র আন্দোলনে সকল নিহতদের মাগফেরাত কামনা করে সুষ্টু বিচার ও তাদের পরিবারের ক্ষতিপূরণ ও আহতদের সুস্থতা কামনা করেন।