১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

চাইনিজ মার্শাল আর্ট একাডেমির বেল্ট ও সার্টিফিকেট বিতরণ

todaysylhet.com
প্রকাশিত ০৭ সেপ্টেম্বর, শনিবার, ২০২৪ ১৯:৫২:৫৮
চাইনিজ মার্শাল আর্ট একাডেমির বেল্ট ও সার্টিফিকেট বিতরণ

টুডে সিলেট ডেস্ক :: চাইনিজ উশু ফাইটার স্কুল ও চাইনিজ মার্শাল আর্ট একাডেমির উদ্যোগে বেল্ট ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত শুত্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর মদিনা মার্কেটস্থ নাইস শপিং সেন্টারের ৫ম তলায় প্রশিক্ষণ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সিলেট জেলা উশু এসোসিয়েশনের সহসভাপতি ও চাইনিজ মার্শাল আর্ট একাডেমির সভাপতি আব্দুর রাজ্জাক রাজনের সভাপতিত্বে এবং চাইনিজ উশু ফাইটার স্কুল ও চাইনিজ মার্শাল আর্ট একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক এবং আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুমনা ব্যাংক পিএলসি মৌলভীবাজারের ম্যানেজার মোহাম্মদ জহুরুল ইসলাম, সিলেট জেলা উশু এসোসিয়েশন ও চাইনিজ উশু ফাইটার স্কুল ক্রীড়া সম্পাদক মো. আরিফ উদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে অভিভাবক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন্ন বেল্ট পরীক্ষায় উত্তীর্ণদের আনুষ্ঠানিকভাবে বেল্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সমাজ থেকে তরুণদের কিশোর গ্যাং, মোবাইল গেমস আসক্তি, মাদক সেবনসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে সরিয়ে আনতে এই ধরনের চাইনিজ মার্শাল আর্ট প্রশিক্ষণ ও খেলাধুলা বিশেষ ভূমিকা রাখবে। তাই অভিভাবকদের তাদের সন্তানদের বিভিন্ন মার্শাল আর্ট ও ক্রীড়ার প্রতি উৎসাহিত করা উচিত। তাহলে আমরা একটি সুন্দর ভবিষ্যৎ প্রজন্ম গড়তে পারবো।