১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

‘দেহ ব্যবসা’র ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি

todaysylhet.com
প্রকাশিত ০৭ সেপ্টেম্বর, শনিবার, ২০২৪ ২২:১৯:০৩
‘দেহ ব্যবসা’র ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি

বিনোদন ডেস্ক :: সোহানা সাবাকে নিয়ে তোলপাড় চলছে সামাজিক যোগাযোগমাধ্যম। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস’ শিরোনামে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশ হয়েছে। এতে বেশ চটেছেন অভিনেত্রী। এই সংবাদ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে বলে দাবি সোহানার।

 

ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে ওই সংবাদের বিষয়ে ক্ষোভ ঝেড়েছেন সোহানা সাবা। পোস্টে তিনি লিখেছেন, দেশের একটি গণমাধ্যমের অনলাইন আমার বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর একটি ইউটিউব এবং অনলাইন নিউজ করেছে, যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে, যাতে আমার সুনাম নষ্ট হয়।

 

তিনি আরও লিখেছেন, ২০ বছর ধরে আমি মিডিয়ায় কাজ করছি এবং সচেতনভাবে আমি আমার কাজের বাইরে কোনো বিতর্ক বা আলোচনায় থাকতে চাই না। এ বছরের শুরুতে একটি প্রতারণামূলক দল আমার নামে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছিল। আমি তখনই একটি জিডি করি, যেন ভবিষ্যতে এ ধরনের কাজ কেউ আর করার সাহস না পায়। সেখান থেকে এক অপরিচিত সাংবাদিক এই ঘটনা সম্পর্কে জানতে পারে এবং আমাকে ফোন করে কথা বলে। এখন দেখছি, সে আমার বিনা অনুমতিতে সেই কথোপকথনটি রেকর্ড করেছে, যা সম্পূর্ণ আইনের বাইরে।

 

সম্মানহানির চেষ্টা হচ্ছে জানিয়ে অভিনেত্রী বলেন, একজন নারী হিসেবে আমি সে সময়ে আমার সম্মান বাঁচাতে যে কাজটি করেছি, সেটি এই অসময়ে এসে আমার বিরুদ্ধেই বানোয়াট নিউজ করে আমার রেপুটেশন নষ্ট করার চেষ্টা করেছে একটি বিকৃত হেডলাইনের মাধ্যমে। আমি তাদের শক্তভাবে বলতে চাই, আগামী দুই ঘণ্টার মধ্যে আপনারা আপনাদের জায়গা থেকে প্রত্যেকটি নিউজ ডিলিট করবেন। না হলে আমি এই প্রমাণ নিয়ে আইনানুগ সিদ্ধান্ত নিতে বাধ্য হব।

 

অন্যদিকে বৈষম্যবিরোধী আন্দোলনের ঘোরবিরোধী ‘আলো আসবেই’ হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন সোহানা। আন্দোলনকারী ছাত্র-জনতার ওপর ‘গরম জল’ মারতে চাওয়া ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে তিনি ছাড়াও ছিলেন, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়ক রিয়াজ, সোহানা সাবা, জ্যোতিকা জ্যোতি, অরুণা বিশ্বাস, সুবর্ণা মুস্তাফা, আজিজুল হাকিম, স্বাগতা, বদরুল আনাম সৌদ, শমী কায়সার, তানভীন সুইটি, আশনা হাবীব ভাবনা, শামীমা তুষ্টি, জামশেদ শামীম, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, হৃদি হক, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, সাইমন সাদিক, জায়েদ খান, লিয়াকত আলী লাকী, নূনা আফরোজ, রোকেয়া প্রাচী, রওনক হাসান, আহসানুল হক মিনু, গুলজার, নির্মাতা মিলন ভট্টাচার্য, এস এ হক অলীকসহ অনেকে।