১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের কমিটি গঠন

todaysylhet.com
প্রকাশিত ১০ সেপ্টেম্বর, মঙ্গলবার, ২০২৪ ১৬:৪৮:০৭
বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের কমিটি গঠন

মৌলভীবাজার প্রতিনিধি :: মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত ০৫ সেপ্টেম্বর ইয়াম্মি প্যারাডাইজ অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টে মুক্তিযোদ্ধা সন্তানদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সাইফুল আলম রাসেলকে সভাপতি, মো. জাহেদ আহমদকে সাধারণ সম্পাদক ও নাদের আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়। সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

 

কমিটির উপদেষ্টারা হলেন-যুক্তরাষ্ট্র প্রবাসী মিজানুর রহমান মিজান, শামীম আহমদ, কাতার প্রবাসী শামীম আহমদ, প্রভাষক শফিউল আলম চৌধুরী ও ইউপি মেম্বার আব্দুল হালিম।

 

কমিটির পদপ্রাপ্ত অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমদ, সহ-সভাপতি ওয়াসিম আহমদ, তাজুল ইসলাম ও উসমান গনি, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আহমদ, সাইদুল ইসলাম সাজু ও ধনঞ্জয় নাথ, সহ-সাংগঠনিক সম্পাদক আবু হাসান ও আব্দুল ইমাম, অর্থ সম্পাদক আশফাক আহমদ, দপ্তর সম্পাদক নূর আহমদ খালেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.জে লাভলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনিসুল ইসলাম শুভ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অনন্ত চন্দ্র দাস, সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, তথ্য ও গবেষণা সম্পাদক আবু তাহের, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফাতেমাতুজ জহুরা কলি, সদস্য শুভাশীষ দে শুভ্র, নিমার আলী, রওশন জাহান সুমি আশরাফুল আলম অলি, মো. রুনু মিয়া, তাজ উদ্দিন, ফারজানা ইসলাম নিপা, নাসের রহমান পিকক, জান্নাতুল ফেরদাউস রিপা, ফৌজিয়া ইসলাম তমা, জবলু আহমদ, আহমেদ নোমান, জাহাঙ্গীর আলম রুমেল, টিপু আহমদ, শামীম আহমদ, নজমুল ইসলাম, শামসুল ইসলাম রিফাত, জাহাঙ্গীর আলম, সোয়েদ আহমদ, রিপা রানী রায়, সাফেদা আক্তার শাপলা, ইমরান আহমদ, তানজিম আরা ইজুম, ঝুমক চন্দ্র পাল, ইসলাম উদ্দিন জিন্টু, আব্দুল আহাদ, মজনু মিয়া, জায়েদুল ইসলাম, মামুন আহমদ, ইমরান আহমদ ও খালেদ মোহাম্মদ।

 

নবগঠিত কমিটির সভাপতি সাইফুল আলম রাসেল, সাধারণ সম্পাদক মো. জাহেদ আহমদকে ও সাংগঠনিক সম্পাদক নাদের আহমদ বলেন, মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান পরিষদ গঠন করা হয়েছে। তারা তাদের ওপর অর্পিত দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন। তারা জানান, বিজয়ী ডিসম্বরের পূর্বে সবকটি ইউনিয়ন ও পৌরসভার কমিটি গঠন করা হবে।