২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

ভারত আওয়ামী লীগকে অবৈধভাবে ক্ষমতায় রেখেছিলো: সিলেটে সমন্বয়ক হাসিব

todaysylhet.com
প্রকাশিত ১০ সেপ্টেম্বর, মঙ্গলবার, ২০২৪ ২১:১৩:৩৪
ভারত আওয়ামী লীগকে অবৈধভাবে ক্ষমতায় রেখেছিলো: সিলেটে সমন্বয়ক হাসিব

নিজস্ব প্রতিবেদক :: ছাত্র-জনতার আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসিব আল ইসলাম বলেছেন- নতুন বাংলাদেশে সকল ধর্ম ও মতের মানুষের। সকল ক্ষেত্রে দুর্নীতি ও চাঁদবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে সিলেটের শিল্পকলা একাডেমিতে ছাত্র-জনতার মৈত্রী সফর উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

হাসিব আরও বলেন- ভারত বাংলাদেশের সাথে সব সময় আগ্রাসী আচরণ করে, এগুলো বন্ধ না করলে বাংলাদেশের ছাত্র-সমাজ এগুলো বন্ধ করতে ভিন্নভাবে চিন্তা করবে।

 

তিনি বলেন- ভারতের সাথে যত অবৈধ চুক্তি হয়েছে সেগুলো বাতিল করতে হবে। ভারত সীমান্তে নির্বিচারে বাংলাদেশীদের হত্যা করছে, এগুলো বন্ধ না করলে কঠোরভাবে দমন করা হবে। সেজন্য ছাত্র সমাজ প্রস্তুত রয়েছে। ভারত আওয়ামী লীগকে অবৈধভাবে ক্ষমতায় রেখেছিলো। আর এখন ভারত আগ্রাসি মনোভাব দেখাচ্ছে। তাদের মনে রাখতে হবে- বাংলাদেশের বর্তমান সরকার ছাত্র-জনতার সরকার।

 

বক্তব্যকালে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি জানান হাসিব। সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও সিলেট জেলার সমন্বয়করা। উপস্থিত ছিলেন জেলা-উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের হাজারো শিক্ষার্থী।