১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

অন্যায় করবো না এবং কাউকে করতেও দেব না; আরিফুল হক চৌধুরী

todaysylhet.com
প্রকাশিত ১১ সেপ্টেম্বর, বুধবার, ২০২৪ ২১:২৪:১৫
অন্যায় করবো না এবং কাউকে করতেও দেব না; আরিফুল হক চৌধুরী

টুডে সিলেট ডেস্ক :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, “আওয়ামী লীগ ভেবেছিল তারা কিয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকবে কিন্তু এদেশের জনগণ তাদের ক্ষমতা থেকে টেনে নামিয়েছে। জনরোষ থেকে বাঁচতে তাদের নেতা ভারতে পালিয়ে গেলেও অনেকে পালানোরও সময় পায়নি। আওয়ামী লীগের এ করুণ পরিনতি থেকে সবার শিক্ষা নিতে হবে। ক্ষমতায় বসলে কেবল জনগণের কথা চিন্তা করে দেশ শাসন করতে হবে। আমরা অন্যায় করবো না এবং কাউকে অন্যায় করতেও দেব না। বিএনপি এদেশের মানুষের ভোটের রায় নিয়ে ক্ষমতায় এসে একটি বৈষম্যহীন ও নিরাপদ বাংলাদেশ বিণির্মানে কাজ করবে।”

তিনি বলেন, ‘বালাগঞ্জের কৃতি সন্তান জেনারেল ওসমানী স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দিয়েছিলেন। এ এলাকার মানুষ ঐহিত্যগতভাবে রাজনীতি সচেতন। বিগত ১৭ বছরের ফ্যাসিন্ট হাসিনার বিরুদ্ধে আন্দোলনে বালাগঞ্জবাসী সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছে। আগামীতেও দেশের যেকোন সংকটে বালাগঞ্জবাসী এগিয়ে আসবেন বলে আমি বিশ^াস করি।’

তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন শাখার উদ্যোগে বুধবার (১১ সেপ্টেম্বর) স্থানীয় মোরার বাজারে আয়োজিত জনসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দেওয়ানবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি হাফিজ আব্দুল হাদির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল আলম পিন্টু ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক, দেওয়ানবাজার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ এমদাদুর রহমান জাকিরের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা স্¦েচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুল আহাদ খান জামান। বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম হক আদনান, জেলা বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক এবং বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পূর্ব গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান এম মুজিবুর রহমান, বালাগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান, জেলা বিএনপির সদস্য এবং বালাগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও দেওয়ানবাজার ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আলম, জেলা বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সহ-সভাপতি সাহিদুল হক সুহল, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সুহেল, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সেফুল।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বিএনপি নেতা আব্দুল হক সিরাজী, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও দেওয়ানবাজার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং যুক্তরাজ্য বিএনপি নেতা মিনহাজুল ইসলাম চৌধুরী, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও দেওয়ানবাজার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সৌদিআরব প্রবাসী রাজুল ইসলাম রাজু, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক নেতা ও কাতার প্রবাসী রায়হান আহমেদ।