২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

জৈন্তাপুরে ভারতীয় মদ আটক

todaysylhet.com
প্রকাশিত ১১ সেপ্টেম্বর, বুধবার, ২০২৪ ১৭:০৬:৫১
জৈন্তাপুরে ভারতীয় মদ আটক

জৈন্তাপুর প্রতিনিধি :: বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অভিযানে ৭৬২ বোতল বিভিন্ন ব্রান্ডের ভারতীয় মদ আটক করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এগুলো আটক করা হয়।

 

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির আওতাধীন ডিবির হাওড়ের সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার কেন্দ্রী হাওড় সীমান্ত এলাকায় টহলদল একটি বিশেষ অভিযান পরিচালনা করে।উক্ত অভিযানে ৭৬২ বোতল বিভিন্ন ব্রান্ডের ভারতীয় মদ জব্দ করতে সক্ষম হয়,যার আনুমানিক সিজারমূল্য ১১ লক্ষ ৪৩ হাজার টাকা। বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের পর চোরাকারবারীরা বিজিবির টহলটিমের উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারে মালামাল ফেলে পালিয়ে যায়। ফলে অভিযানে কাউকে আটক করা যায়নি।

 

সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান, পিএসসি বলেন, বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা, মাদকদ্রব্য ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা পরবর্তীতে বিজিবির ব্যবস্থাপনায় ধ্বংস করা হবে।