১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

কানাইঘাটে আশিক চৌধুরী ও চাকসু মামুন মুখোমুখি; সংঘর্ষে আহত ৪

todaysylhet.com
প্রকাশিত ১৩ সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৪ ২৩:৩৫:৪৮
কানাইঘাটে আশিক চৌধুরী ও চাকসু মামুন মুখোমুখি; সংঘর্ষে আহত ৪

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাট উপজেলায় বোরহান উদ্দিন বাজারে মতবিনিময় সভায় দলীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কানাইঘাট উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী ও জেলা বিএনপির ১ম সহ সভাপতি চাকসু মামুনের সমর্থকদের মধ্যে সংর্ষের ঘটনা ঘটে। এসময় চার জন আহত হন। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাদ মাগরিব স্থানীয় বোরহান উদ্দিন বাজারে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন, লুৎফুর রহমান (৮০), বিএনপি নেতা মহি উদ্দিন(৪০) ও নাইম উদ্দিন মেম্বারের বড় ভাই শরিফ উদ্দিন (৩৫)।

 

জানা যায়, দলীয় গ্রুপিংকে চাংগা করতে এবং নিজস্ব প্রভাব বিস্তার করতে চাকসু মামুন বলয় ক্ষতিপয় আওয়ামী লীগ নেতাকে তাদের গ্রুপে নিয়ে আসেন। এমন খবরে দেশীয় অস্রশস্র নিয়ে কানাইঘাট উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী গ্রুপের লোকজন চাকসু মামুন গ্রুপের লোকজনের উপর হামলা চালায়। এতে দুই গ্রুপের চার জন আহত হন বলে জানা যায়।

 

এ বিষয়ে চাকসু মামুন গ্রুপের নেতা কানাইঘাট উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী বলেন, আমরা বিএনপির সবাইকে নিয়ে একটি পরামর্শ সভা করছিলাম। তখন উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিনের নির্দেশে আমাদের শান্তিপূর্ণ সভায় হামলা করা হয়। আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই।

 

এ বিষয়ে আব্বাস উদ্দিন চেয়ারম্যান বলেন, আমি গ্রামে একটি সালিশ বৈঠকে। এ বিষয়টি পুরোপুরি অবগত নয়। তবে যারা বাড়াবাড়ি করেছে তারা ঠিক করে নাই।