২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

ব্যবসায়ী ও অটোরিকশা চালকদের সংঘর্ষে সিলেটে রণক্ষেত্র

todaysylhet.com
প্রকাশিত ১৩ সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৪ ০০:২৯:১২
ব্যবসায়ী ও অটোরিকশা চালকদের সংঘর্ষে সিলেটে রণক্ষেত্র

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বন্দরবাজারে ব্যবসায়ী ও সিনএজিচালিত অটোরিকশাচালকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। ২৫ থেকে ৩০টি যানবাহন ভাঙচুর হয়েছে।

 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টা থেকে সোয়া ২টা পর্যন্ত চলে সংঘর্ষ।

 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে সড়কে অটোরিকশা পার্ক করে যাত্রী ওঠানো-নামানো নিয়ে বেশ কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলছিল।

 

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মার্কেটের সামনে সিএনজিচালিত এক অটোরিকশার চালক যাত্রী নামিয়ে ভাড়া নিতে গেলে ব্যবসায়ীরা গাড়ি সরাতে বলেন। এতে বাগবিতণ্ডা শুরু হয়।

 

একপর্যায়ে কয়েকজন অটোচালক জড়ো হয়ে ব্যবসায়ীদের সঙ্গে হাতাহাতিতে জড়ান। এ ঘটনার জের ধরে কিছুক্ষণ পর দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয় এবং অটোচালকরা পিছু হটেন।

 

পরে পাল্টাপাল্টি ধাওয়ায় বন্দরবাজার, সিটি পয়েন্ট, কোর্ট পয়েন্ট রণক্ষেত্র হয়ে ওঠে। এ সময় বৃষ্টির মতো ইট-পাটকেল নিক্ষেপ করেন ব্যবসায়ীরা। হাতাহাতি, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় সিটি মার্কেটের পাঁচটি দোকান ভাঙচুর করেন অটোচালকেরা।

 

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, ব্যবসায়ীদের সঙ্গে প্রাইভেটকার ও অটোরিকশার চালকদের সংঘর্ষ হয়েছে। এতে অনেকে হতাহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।