১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

todaysylhet.com
প্রকাশিত ১৫ সেপ্টেম্বর, রবিবার, ২০২৪ ১৯:৫১:৩৪
চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সাদাপাথর পর্যটন ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা না পেয়ে গাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে। গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) পর্যটন এলাকার বন্ধু কসমেটিকস শপের মালিক আশরাফুল ইসলাম খোকনের সাথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবর (১৫ সেপ্টেম্বর) ঐ ব্যবসায়ী বাদি হয়ে আলমগীর হোসেনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

 

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা জানান, দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে সরকারি খাস জমিতে নির্মিত পর্যটন ব্যবসায়ীদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছে আলমগীর হোসেন। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তাকে মারধর ও দোকানপাট ভাংচুর করে সে। এ বিষয়টি প্রশাসনকেও জানানো হয়েছে।

 

 

এদিকে থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয় ব্যবসায়ী আশরাফুল ইসলাম শুক্রবার দোকান বন্ধ করে যাওয়ার সময় ভোলাগঞ্জে তার মোটরসাইকেলের গতিরোধ করে চাঁদাবাজ আলমগীর হোসেন ও তার সঙ্গীয়রা। এসময় আলমগীর হোসেন তার কাছে দোকানের চাঁদা দাবি করে। তখন আলমগীরকে চাঁদা দিতে অস্বীকার করলে তার গাড়ি ভাংচুর ও তাকে মারধর করে টাকাপয়সা ছিনিয়ে নিয়ে যায়।

 

কোম্পানীগঞ্জ থানার ওসি বদিউজ্জামান জানান, সাদাপাথর পর্যটন ব্যবসায়ীর অভিযোগটি রেকর্ড করা হয়েছে। আসামিকে ধরতে আমরা অভিযান চালাচ্ছি।