১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

বালাগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন; সভাপতি জিল্লুর, সম্পাদক আমির

todaysylhet.com
প্রকাশিত ১৭ সেপ্টেম্বর, মঙ্গলবার, ২০২৪ ২১:৩১:৫৭
বালাগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন; সভাপতি জিল্লুর, সম্পাদক আমির

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের বালাগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ‘সত্যের সাথে ঐক্য মোরা’ এ শ্লোগানকে সামনে রেখে বালাগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বালাগঞ্জ সদরস্থ অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় কর্মরত সাংবাদিক মুহিব হাসান।

 

দৈনিক শ্যামল সিলেটে কর্মরত সাংবাদিক রোটারিয়ান কবির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিভিন্ন প্রিণ্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সভায় দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলুকে সভাপতি, দৈনিক জালালাবাদ-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. আমির আলীকে সাধারণ সম্পাদক এবং দৈনিক নয়া কণ্ঠ প্রতিনিধি শুয়াইবুর রহমান খানকে অর্থ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট বালাগঞ্জ প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাহাব উদ্দিন শাহীন (সাপ্তাহিক বালাগঞ্জ বার্তা), সহ-সাধারণ সম্পাদক হেলাল আহমদ (দৈনিক সূর্যোদয়), দফতর ও প্রচার সম্পাদক শেখ জাহিদ হাসান (দৈনিক আমার বাংলা) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজাহান গাজী (ডেইলি নিউজ পোর্টাল টোয়েণ্টিফোর)।

 

এছাড়া কার্যনির্বাহী সদস্য মুহিব হাসান (দৈনিক নয়া দিগন্ত), সদস্য রোটারিয়ান কবির আহমদ (দৈনিক শ্যামল সিলেট), সদস্য আতাউর রহমান কাওছার (দৈনিক জৈন্তাবার্তা, দৈনিক আলোর জগত) এবং সদস্য আবু তাহের (বাংলা টাইম এন্ড টিউন)।