১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

সিলেট থেকে পরিত্যক্ত আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশে হস্তান্তর

todaysylhet.com
প্রকাশিত ১৭ সেপ্টেম্বর, মঙ্গলবার, ২০২৪ ২১:৪৩:৪০
সিলেট থেকে পরিত্যক্ত আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশে হস্তান্তর

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরের ২৬ নং ওয়ার্ডের কদমতলী এলাকার দরিয়া শাহ’র মাজারের কাছে সুরমা নদী থেকে একটি আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার করে থানায় হস্তান্তর করল কদমতলী যুব সমাজ ও সিলেট মহানগর যুবদলের নেতারা।

মঙ্গলবা (১৭ সেপ্টেম্বর) বিকেলে দিকে এক ব্যক্তি নদীতে গোসল করতে গিয়ে অস্ত্রটি দেখতে পায়। এ সময় ওই ব্যক্তি কদমতলী যুব সমাজ ও সিলেট মহানগর যুবদল নেতা আতিকুর রহমান ফরহাদ, মেহেদী হাসান সাজাইকে খবর দেন। তারা ঘটনাস্থলে এসে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেনের সাথে যোগাযোগ করেন।

পরবর্তীতে ওসির নির্দেশনা মোতাবেক তারা অস্ত্রটি নিয়ে থানায় হস্তান্তর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদল, ফখরুল হাসান, সুজন আহমদ, কায়সার আহমদ পাপ্পু, মাসুদ রানা, ২৬ নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব রিপন আহমদ, আলম আহমদ, সুমন আহমেদ , সুমন বক্ত, রাহিম আহমেদ, রুমেল, জুনেল, তপু প্রমুখ।