২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

সুনামগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র নাদের বখত

todaysylhet.com
প্রকাশিত ১৫ আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ ১৭:৪৯:৫৭
সুনামগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র নাদের বখত

সুনামগঞ্জ প্রতিনিধি :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাত বার্ষিকীতে প্রতিকৃতিতে ফুল দিয়ে একাই শ্রদ্ধা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

 

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে মেয়র কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন এবং বঙ্গবন্ধুর ছবি হাত দিয়ে মুছে দেন।

 

খোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা গত ৫ই আগস্ট দেশ ত্যাগের পর সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে এবং প্রাণ বাঁচাতে জেলার অধিকাংশ নেতাকর্মী গা ঢাকা দিলেও ব্যতিক্রম অবস্থানে ছিলেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের বখত। তিনি ৬ আগস্ট থেকেই পৌরসভায় দাপ্তরিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাত বার্ষিকীতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দেখা যায়নি কোনো নেতাকর্মীকে। টানানো হয়নি জাতীয় ও দলীয় পতাকা।

 

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র নাদের বখত জানান, বাংলাদেশ থেকে কেউ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে ফেলতে পারবে না। মুজিব আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার ও তার নেতৃত্বেই রাজনীতি করে যাব। আওয়ামী লীগের দুঃসময়ে এক সঙ্গে আমাদের সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে শেখ হাসিনার জন্য। আমি বিশ্বাস করি যাঁরা পলাতক আছেন তাঁরা দ্রুত রাজনীতির মাঠে ফিরে আসবেন।