২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

সিলেটে মানবদেহের ‘কাটা পা’ উদ্ধার

todaysylhet.com
প্রকাশিত ০৮ সেপ্টেম্বর, রবিবার, ২০২৪ ১৮:০২:৪২
সিলেটে মানবদেহের ‘কাটা পা’ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: সিলেট এয়ারপোর্ট থানাধীন মালনীছড়া চা বাগান এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দী পা-টির পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ একই সাথে শরীরের অন্য কোন অংশ কোথাও ফেলা আছে কি না তা নিয়ে কাজ করছে পুলিশ। এ বিষয়ে বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। উদ্ধার হওয়া পা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজারভেশনে রাখা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সিলেট এয়ারপোর্ট থানাধীন মালনীছড়া চা বাগান এলাকায় রাস্তার পাশ থেকে বস্তার ভিতরে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি পা উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায় পা-টি কোনো এক পুরুষের বাম পা। বয়স আনুমাকি ৫০-৫৫। ধারণা করা হচ্ছে পা-টি কোন শ্রমিকের। পা-টিতে পুরোনো বেশ কিছু ক্ষত চিহ্ন রয়েছে।

 

এ বিষয়ে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, উদ্ধার হওয়া বস্তাবন্দী পা-টির পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। ধারণা করা হচ্ছে অন্য কোথাও কাটা হয়েছে এবং এখানে এসে ফেলে দেওয়া হয়েছে। সিলেট মহানগর ও জেলার সকল থানায় এ বিষয়ে তথ্য দেওয়া হয়েছে। কোন এলাকায় কারো সাথে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ বিষয়ে বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বর্তমানে পা-টি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজারভেশনে রাখা হয়েছে। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।