১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

প্রকাশ্যে আলিয়ার অ্যাকশন অবতার (ভিডিও)

todaysylhet.com
প্রকাশিত ০৯ সেপ্টেম্বর, সোমবার, ২০২৪ ২০:০২:২০
প্রকাশ্যে আলিয়ার অ্যাকশন অবতার (ভিডিও)

বিনোদন ডেস্ক :: প্রকাশ্যে এলো মুক্তির অপেক্ষায় থাকা আলিয়া ভাট অভিনীত আসন্ন সিনেমা ‘জিগরা’র ট্রেলার। যেখানে তার সঙ্গে দেখা যাবে উঠতি তারকা বেদাং রায়নাকে।

প্রকাশ্যে আসা আড়াই মিনিটের ট্রেলারে ভাই-বোনের চরিত্রে দেখা গেছে বেদাং ও আলিয়াকে। ছোটবেলাতেই মা-বাবাকে হারিয়েছেন তারা। আত্মীয়দের কাছে অযত্নে মানুষ। সেই ভাই বিদেশে পুলিশের হাতে গ্রেফতার। আর ভাইকে ছাড়িয়ে আনতে অসাধ্য সাধন করতে প্রস্তুত তার বোন।

পুরো ট্রেলার জুড়ে অ্যাকশন অবতারে দেখা গেছে আলিয়াকে। অভিনেত্রীকে কখনও দেখা গেছে বুলেট ছুঁড়তে, কখনও মারামারি করতে, আবার আবার গাড়ি নিয়ে স্টান্ট করতে।

একটি ডায়লগ রয়েছে, ‘এখন আর হিরো হওয়ার দরকার নেই, এখন বেঁচে বেরোতে হবে’। তাতে আলিয়ার চরিত্র বলছে, ‘এখন হিরো তো আমি হবই’। সেই সঙ্গে ট্রেলার জুড়ে ব্যবহার করা হয়েছে, ‘ফুলো কা তারকা, সাবকা কেহেনা হ্যায়, এক হাজারো মে মেরি বেহেনা হ্যায়’ গানটি। যা কিশোর কুমারের গাওয়া, দেব আনন্দের সিনেমা হরে ‘রাম হরে কৃষ্ণ’ ছবিতে প্রদর্শিত হয়েছিল।

খুব সুন্দর ভাবে ট্রেলারে ফুটে উঠেছে ভাইবোনের কেমিস্ট্রি। এর আগে বেদাংকে দেখা গিয়েছিল জোয়া আখতার পরিচালনায় ‘দ্য আর্চিস’ সিনেমাতে।

ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘জিগরা’র প্রযোজনাতে রয়েছে ইটারনাল সানশাইন প্রোডাকশনসও। সিনেমাটির পরিচালনা করেছেন ভাসান বালা। এই নির্মাতা আগে ‘মনিকা ও মাই ডার্লিং’, ‘পেডলার্স’ এবং ‘মরদ কো দরদ নেহি হোতা’র মতো সিনেমা পরিচালনা করেছিলেন। আগামী ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।