১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

ঢাকায় যাওয়ার পথে ডাকাতির শিকার সিলেটের পরিবার, গ্রেফতার ৪

todaysylhet.com
প্রকাশিত ১১ সেপ্টেম্বর, বুধবার, ২০২৪ ১৭:১৩:৫১
ঢাকায় যাওয়ার পথে ডাকাতির শিকার সিলেটের পরিবার, গ্রেফতার ৪

হবিগঞ্জ প্রতিনিধি :: গত ৬ সেপ্টেম্বর মাইক্রোবাসযোগে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার পথে সিলেটের একটি পরিবার ডাকাতির শিকার হয়। এ ঘটনায় বুধবার (১১ সেপ্টেম্বর) ভোররাতে মাধবপুরের বিভিন্ন স্থান থেকে ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের উলুকান্দি গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে সালমান উদ্দিন (৩৩), শায়েস্তাগঞ্জ উপজেলার ওলিপুর এলাকার মৃত জলফু মিয়ার ছেলে মো. স্বপন মিয়া (৩১), মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের বাখরনগর গ্রামের আলেক চৌধুরীর ছেলে জীবন চৌধুরী (২৫) ও একই উপজেলার হারিছপুর গ্রামের মো. সোয়াব আলীর ছেলে মো. নাসির মিয়া (৫৬)।

 

গ্রেফতাকালে তাদের কাছ থেকে ৩৪ হাজার টাকা, ২টি মোবাইল ফোন, একটি প্রাইভেটকার ও দুটি রাম দা জব্দ করে পুলিশ।

 

পুলিশ সূত্র জানায়, সিলেটের বাসিন্দা মছরুর আহমেদ তার মেয়ের জামাই বিদেশযাত্রী ওমর মোস্তফাসহ পরিবারের ৮ জন সদস্য নিয়ে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে একটি মাইক্রোবাসযোগে রওয়ানা হন। রাত ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তি এলাকায় তাদের গাড়ি পৌঁছলে একদল ডাকাত অস্ত্র-সস্ত্র নিয়ে আক্রমণ করে। এসময় মাইক্রোবাসটি ছিনতাই করে যাত্রীদের তাদের হাত-মুখ বেধে তাদেরকেসহ গাড়িটি উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ফয়েজাবাদ নামক স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে মছরুর আহমেদ ও তার পরিবারের সদস্যদের সঙ্গে থাকা নগদ প্রায় ৮১ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, ৮টি মোবাইল ফোন লুট করে তাদের রেখে চলে যায়।

 

পরে মাধবপুর থানায় মছরুর আহমেদ বাদি হয়ে একটি মামলা করেন। মামলার ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায় মাধবপুর থানাপুলিশ। অবশেষে বুধবার ভোররাতে মাধবপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ৪ জন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

 

মাধবপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, আসামিদের গ্রেফতার করে আজ (বুধবার) দুপুরে হবিগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।বাকী আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।