১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

সিলেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে বন্যার্তদের জন্য টাকা প্রদান

todaysylhet.com
প্রকাশিত ১১ সেপ্টেম্বর, বুধবার, ২০২৪ ২১:২১:০১
সিলেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে বন্যার্তদের জন্য টাকা প্রদান

টুডে সিলেট ডেস্ক :: বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের আর্থিক সহযোগিতায়সিলেট ব্যবসায়ী সমিতির অন্তর্ভুক্ত আলী আমজাদ রোড, লালদীঘিরপার, কালীঘাট, মহাজনপট্টি, শাহচট্ রোড, চাউল বাজার ও ডাকবাংলা রোড এর ব্যবসায়ীদের পক্ষ থেকে অনুষ্ঠানের ম্যাধমে সিলেট জেলা ও মহানগর বিএনপি এর ত্রাণ তহবিলে এবং সিলেট জেলা ও মহানগর জামায়াত এর ত্রাণ তহবিলে সাড়ে সাত লক্ষ টাকা নগদ অর্থ প্রদান করেছেন কালীঘাটস্থ সিলেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নগরীর দরগাহ গেইটস্থ স্টার প্যাসিফিক হোটেলের হলরুমে সিলেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের সাহায্যার্থে সিলেট বিএনপি ও জামায়াতের তহবিলে এই ত্রাণের টাকা বিতরণ করা হয়।

এসময় বক্তারা বলেন, দেশের যেকোন দুর্যোগ মোকাবিলায় ব্যবসায়ীরা গরীব দুঃখী অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করতে বিভিন্নভাবে পাশে দাড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় সিলেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ বন্যার্ত মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন যা প্রশংসনীয়।

বক্তারা আরো বলেন, ২০২৪ সালের ভয়াবহ প্রলয়নকারী বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের সাহায্য করতে সিলেট বিএনপি ও জামায়াতের ত্রাণ তহবিলে এই নগদ অর্থ তুলে দেয়া হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এই টাকা সুষ্ঠুভাবে বিতরণ করা হবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

সিলেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. দিলওয়ার হোসেন এর সভাপতিত্বে ও কার্যকরী কমিটির সদস্য ফালাহ উদ্দিন আলী আহমদ এর পরিচালনায় পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুর কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকী, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সিলেট মহানগর জামায়াতের আমীর মোহাম্মদ ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জিয়াউল হক, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক নুরুল ইসলাম খান, ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সোহেল আহমদ রিপন, সিলেট ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, সিনিয়র সহ-সভাপতি মকবুল হোসেন, কার্যকরী কমিটির সদস্য আতিক হোসেন, হুরায়ারা ইফতার হোসেন, আব্দুল গাফফার মিন্টু, খালেদ হোসেন, সৈয়দ মুহিবুর রহমান মুরাদ, আবুল মকছিন নাছির, এম এ মতিন, মো. রেজা চৌধুরী, এম এ হক, মো. রহমত মিয়া, ব্যবসায়ী মো. শরীফ হোসেন, আব্দুল বাছিত জায়গীরদার, মো. আরিফ হোসেন, আব্দুল জলিল, আনোয়ার হোসেন শিবলু, ছালেহ আহমদ মামুন, শাহেদ আহমদ, মো. মারুফ আহমদ প্রমুখ।