১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

চার্টার্ড অ্যাকাউন্টেন্ড হতে চান সিলেটের লিপি

todaysylhet.com
প্রকাশিত ১৪ সেপ্টেম্বর, শনিবার, ২০২৪ ২২:১১:১২
চার্টার্ড অ্যাকাউন্টেন্ড হতে চান সিলেটের লিপি

 

নিজস্ব প্রতিবেদক :: উচ্চ শিক্ষার জন্য বিদেশের মাটিতে দেশের স্বনাম ছড়িয়ে দিতে যুক্তরাজ্যে পাড়ি দেন সিলেটের জকিগঞ্জ উপজেলার সুহাদা আক্তার লিপি। তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের শাহজালালপুর গ্রামের মৃত আব্দুন নূর ও ছুরত বেগমের মেয়ে।

জানা যায়, সুহাদা আক্তার লিপি যুক্তরাজ্যের ‘ইউনিভার্সিটি অব উলভারহাম্পটন’ থেকে ‘ইন্টারন্যাশনাল মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন’ এর ২০২৩ সেশনে ভর্তি হয়ে ২০২৪ সালে গ্রাজুয়েশন শেষ করেন। বর্তমানে তিনি যুক্তরাজ্যে বসবাস করছেন।

যুক্তরাজ্যে চার্টার্ড অ্যাকাউন্টেন্ড হয়ে মানুষের সেবা করতে চান এমন বিষয় উল্লেখ করে সুহাদা আক্তার লিপি জানান, ‘আমার স্বপ্ন ছিল যুক্তরাজ্যে বসবাসরত মানুষের সেবা করা। আর তাইতো আমি যুক্তরাজ্যের ‘ইউনিভার্সিটি অব উলভারহাম্পটন’ থেকে ‘ইন্টারন্যাশনাল মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন’ নিয়ে পড়াশোনা করে এই বছর আমার গ্রাজুয়েশন শেষ করি। আগামী দিনগুলো পড়াশোনার পাশাপাশি ‌’চার্টার্ড অ্যাকাউন্টেন্ড’ হয়ে যুক্তরাজ্যে বসবাসরত বাঙ্গালি মানুষের সেবা করতে চাই। এখানে বিদেশি নাগরিকদের পাশাপাশি আমি বাংলা ভাষাভাষি মানুষদের সেবা করতে পারলে নিজেকে নিয়ে গর্ববোধ করতে পারবো। তিনি ও তার পরিবার দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।