২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

নগরীতে যুবক খু’ন: গ্রেপ্তার ৩

todaysylhet.com
প্রকাশিত ৩১ জুলাই, বুধবার, ২০২৪ ১৫:০১:০৪
নগরীতে যুবক খু’ন: গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বন্দরবাজারে ছুরিকাঘাতে শিহাব আহমদ (১৯) নামে ১ যুবক খুনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর বন্দরবাজার সিটি হার্ট মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে এই ঘটনায় অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানা পুলিশ।

নিহত শিহাব আহমদ নগরীর বাদাম বাগিচা এলাকার সেলিম আহমেদের ছেলে। তিনি জিন্দাবাজার ইস্টার্ণ ইন্স্যুরেন্স কোম্পানিতে অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন শিপন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, ঘটনার সময় অফিসের কাজে বন্দরবাজার সিটি হার্ট মার্কেটের সামনে অবস্থান করছিলেন। এসময় ৩ কিশোর তাকে ঝাপটে ধরে। ধস্তাধস্তি কালে তাকে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কোতোয়ালি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তীতে অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ কিশোরকে আটক করে।

আটককৃতরা হলো- মহানগরীর দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী ফেরীঘাট এলাকার শাজাহান মিয়ার ছেলে রানা (৩০), নগরীর শিবগঞ্জ লামাপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে আরিফ আহমদ রকি (২২) এবং নগরীর ১০ নং ওয়ার্ডের ঘাসিটুলা কামাল মিয়ার কলোনীর বাসিন্দা রাসেল মিয়ার ছেলে শাকিল আহমদ (২২)।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন শিপন বলেন, নিহত শিহাব আহমদ ইনস্যুরেন্স কোম্পানীতে কাজ করতেন। অফিসের টাকা বহনকালে ছিনতাইকারীরা ঝাপটে ধরে। তখন ধস্তাধস্তিকালে তার বুকে ছুরিকাঘাত করলে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরের ক্বীন ব্রিজ এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত ৩ ছিনতাইকারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।