২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

মানুষের মৌলিক চাহিদার অন্যতম হচ্ছে চিকিৎসা: এমপি নাদেল

todaysylhet.com
প্রকাশিত ০২ আগস্ট, শুক্রবার, ২০২৪ ১৮:৩৫:৫৪
মানুষের মৌলিক চাহিদার অন্যতম হচ্ছে চিকিৎসা: এমপি নাদেল

টুডে সিলেট :: মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, মানুষের মৌলিক চাহিদার অন্যতম হচ্ছে চিকিৎসা, আমাদের শারীরিক সুস্থতার জন্য চিকিৎসকের শরণাপন্ন হতে হয়। ভালোমানের চিকিৎসা সেবার জন্য উন্নত মানের স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রতিষ্ঠা জরুরী।

আব্দুল জব্বার জলিল কল্যাণ ট্রাস্ট পরিচালিত ফ্রি চিকিৎসা সেবা কেন্দ্র এ অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে অবদান রাখবে বলে আমার বিশ্বাস।

তিনি শুক্রবার (২ আগস্ট) সকালে মোগলাবাজার ইউনিয়নের হরগৌরী রোডস্থ আজিজ কমপ্লেক্সে আব্দুল জব্বার জলিল কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে ফ্রি চিকিৎসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি মহামারী করোনা কালীন সময়ে সমাজ হিতৈষী ব্যক্তিত্ব আব্দুল জব্বার জলিলের মানবিক সেবার প্রশংসা করে বলেন, তার মত একজন মানব দরদী ব্যক্তি এগিয়ে এসেছিলেন বলেই করোনা কালীন সময়ে সমাজের সর্বস্তরের মানুষ উপকৃত হয়েছিলেন, তিনি ফ্রি অক্সিজেন সেবাসহ অন্যান্য কল্যাণমূলক কাজ করেছেন নিরলসভাবে। তার এই অবদান ভুলার মত নয়।

আব্দুল জব্বার জলিল কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিলের সভাপতিত্বে চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোগলা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম সায়েস্তা, সমাজসেবী কাপ্তান হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ইমরান, কেন্দ্রের চিকিৎসক ডাক্তার মোহাম্মদ নাজমুস সাকিব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মাওলানা জুনেদ আহমেদ, সানুর মিয়া, হারুন-অর রশিদ হীরন, সমছ উদ্দিন মেম্বার, রুমেল আহমেদ মেম্বার, ময়নুল হক মেম্বার, ব্যবসায়ী নিজাম উদ্দিন, ফরিদ আহমেদ, যুবনেতা তোরাব আলী, বাপ্পি দাস, প্রজিত কুমার চন্দ্র বাবুল, মঈন চৌধুরী, লুৎফুর রহমান, আব্দুল্লাহ প্রমুখ।

দোয়া পরিচালনা করেন হাফিজ ফখরুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে এলাকার ব্যবসায়ী সহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি