২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

বিশ্বনাথে মাদকাসক্ত যুবকের হাতে শিশু খু’ন

todaysylhet.com
প্রকাশিত ১০ আগস্ট, শনিবার, ২০২৪ ১৭:২৮:২২
বিশ্বনাথে মাদকাসক্ত যুবকের হাতে শিশু খু’ন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মুখে রড ঢুকিয়ে শিশুকে হত্যার পর পুকুরে ফেলে দেয় নাইম আহমদ (২২) নামের মাদকাসক্ত এক যুবক। নিহত ওই শিশু নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার আইতর গ্রামের দিনমজুর জামির উদ্দিনের ছেলে তামিম আহমদ (৭)। তারা সপরিবারে বেশ কয়েক বছর ধরে বিশ্বনাথ পৌরসভার কালিগঞ্জ বাজারের চুনু মিয়ার কলোনীতে বসবাস করে আসছে।

শুক্রবার ২টার দিকে তাকে নেশাগ্রস্ত অবস্থায় মুখে রড ঢুকিয়ে হত্যা করেছে একই কলোনীর বাসিন্দা ও রিকশা চালক নাইম আহমদ (২২)। ঘাতক নাইম আহমদ নেত্রকোনা জেরার মদন থানার বড়হাঠি গ্রামের আব্দুল ছাত্তার সাচ্চু মিয়ার ছেলে।

স্থানীয়রা টের পেয়ে রাত ৩টার সময় ঘাতক নাইম আহমদকে অন্যস্থান থেকে ধরে এনে সকালে কলোনীর পার্শবর্তী একটি পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার করেন। পাশাপাশি ঘাতকের হাত-পা বেঁধে কলোনীর একটি ঘরে বন্দি করে স্থানীয় জনপ্রতিনিথি ৪নং ওয়ার্ডের কাউন্সিরর মুহিবুর রহমান বাচ্চু ও কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি এবং সাবেক মেম্বার দবিরুল ইসলামকে খবর দেন। এ দুই জনপ্রনিধি ঘটনাস্থলে গিয়ে লাশ ও আটককৃত ঘাতককে নিয়ে অনেকটা বিপাকে পড়েন। থানায় পুলিশ না থাকায় তারা আইনি জটিলতা নিয়ে এমন বিপাকে পড়তে হয়েছেন। উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করে ব্যর্থ হয়ে অবশেষে কলোনীর মালিককে খবর দিয়ে এনে তার জিম্মায় রেখেছেন। পুলিশ থানায় যোগদান না করা পর্যন্ত কলোনীর মালিকের জিম্মায় থাকতে হবে শিশুর লাশ ও আটককৃত ঘাতক নাইম আহমদ।

এবিষয়ে ওসমানীনগর সার্কেল আশরাফুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি গুরুত্ব সহকারে দেখছেন বলে জানান।

এদিকে ঘাতক নাইম আহমদ বলে, মাদক (ডেন্ডি) খেয়ে ঘুমিয়ে ছিল। এসময় ওই শিশুটি গিয়ে তার ঘুমে বিরক্ত করায় তাকে খুন করেছে বলে স্বীকার করে।