২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

কুলাউড়া থানায় কার্যক্রম শুরু

todaysylhet.com
প্রকাশিত ১০ আগস্ট, শনিবার, ২০২৪ ১৮:৫৪:৪৩
কুলাউড়া থানায় কার্যক্রম শুরু

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া থানায় কর্মস্থলে ফিরে আসছেন পুলিশ সদস্যরা। শুক্রবার (৯ আগস্ট) বিকেলে কর্মস্থলে ফেরেন ওসি মো. আলী মাহমুদসহ পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা ও সদস্যরা।

 

পরে বিকেল থেকেই ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, বিএনপি, জামায়াত ও অঙ্গসংগঠনের জ্যেষ্ঠ নেতাকর্মীরা ওসির সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় পুলিশের কার্যক্রম চালিয়ে যাওয়ার নেতৃবৃন্দরা ওসিকে জোর দাবি জানান।

 

এ ছাড়া গত চারদিন ধরে থানার সার্বিক নিরাপত্তার জন্য সার্বক্ষণিকভাবে সেনাবাহিনীর সদস্য ও আনসার ভিডিপির সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

 

ওসি মো. আলী মাহমুদ জানান, থানার দৈনন্দিন কার্যক্রম স্বাভাবিক রাখতে দ্রুত সময়ের মধ্যে পুলিশের সকল সদস্যদের কর্মস্থলে যোগদান করার জন্য বলা হয়েছে। প্রাথমিকভাবে কার্যক্রম শুরু হয়েছে। তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজনৈতিক মহলসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

উল্লেখ্য, গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগের পর বিক্ষুব্ধ জনতা কুলাউড়া থানাসহ সরকারি বিভিন্ন স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের গাড়ি আগুনে পুড়িয়ে দেওয়া হয়। এ ছাড়া ওসির গাড়ি ভাঙচুরসহ থানার ভেতরে থাকা প্রায় ১৫/২০টি যানবাহন ভাঙচুর করে বিভিন্ন কাগজপত্র লুট করা হয়।

 

এদিন রাতেই নিরাপত্তাজনীত কারণে থানা থেকে ওসিসহ সকল পুলিশ সদস্য অন্যত্র সরে যান।