২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

গোলাপগঞ্জের নিহত ও আহতদের পরিবারের পাশে বিএনপি

todaysylhet.com
প্রকাশিত ১০ আগস্ট, শনিবার, ২০২৪ ১৯:০৮:৫২
গোলাপগঞ্জের নিহত ও আহতদের পরিবারের পাশে বিএনপি

টুডে সিলেট ডেস্ক :: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিগত আন্দোলন সংগ্রামে নিহত ও আহতদের পরিবারের পাশে দাড়ানোর অংশ হিসেবে শনিবার গোলাপগঞ্জ উপজেলায় ধারাবহর এলাকার বিএনপি নেতা শহীদ তাজ উদ্দিন এর মেয়ের মাথায় হাত বুলিয়ে শান্তনা প্রদান করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, “যুগে যুগে বড় কিছু অর্জন করতে গেলে এই আত্মত্যাগ করতে হয়। ১৯৭১ সালে আমরা যুদ্ধ করেছিলাম, তখন লাখ লাখ মানুষ প্রাণ দিয়েছেন। তখন অনেক পরিবার অসহায় হয়ে পড়েছিল। যারা প্রাণ দিয়েছেন তারা একটি আদর্শ ও লক্ষের জন্য প্রাণ দিয়েছেন। নিজের দেশকে মুক্ত ও একটি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করার জন্য তারা প্রাণ দিয়েছেন। তারা পুলিশের গুলিতে ও আওয়ামী লীগের হামলায় শহীদ হয়েছেন। আমাদের সাহসী সন্তানরা বীরের মতো শহীদ হয়েছেন। কেউ পেছনে পালাতে গিয়ে শহীদ হননি। তারা স্বৈরাচারের সামনে বুক পেতে দিয়েছে। তারা দেশের জন্য যে আত্মত্যাগ করে গেছেন, তা গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।”

এসময় সাথে ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক কোহিনুর আহমদ, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নোমান আহমদ মুরাদ ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান উজ্জল, পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মুহি ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাউন্সিল, জেলা বিএনপির সহ দফতর সম্পাদক মাহবুব আলম সহ জেলা ও গোলাপগঞ্জ উপজেলা-পৌর বিএনপির নেতৃবৃন্দ।

উল্লেখ্য গোলাপগঞ্জের নিহত ও আহতদের পরিবারের খোঁজখবর নেন নেতৃবৃন্দ।