২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

add

নগরীর সুরমা আবাসিক হোটেলে ছাত্রদের তল্লাশি

todaysylhet.com
প্রকাশিত ১০ আগস্ট, শনিবার, ২০২৪ ২৩:২১:২৫
নগরীর সুরমা আবাসিক হোটেলে ছাত্রদের তল্লাশি

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগরীর সুরমা মার্কেটে অবস্থিত ‘সুরমা আবাসিক হোটেল’ একটি মিনি পতিতালয় হিসেবে খ্যাত। বছরের পর বছর ধরে এই হোটেলে চলে দিন-রাত চলে অসামাজিক কার্যকলাপ। বিভিন্ন সময় চাপের মুখে পুলিশ প্রশাসন ‘আই-ওয়াশ’ অভিযান দিলেও এখানে পতিতা-কারবারের মূল হোতারা থাকেন ধরা ছোঁয়ার বাইরে। এছাড়া অসামাজিক কার্যকলাপের দায়ে নারী-পুরুষদের আটক করলেও কিছুদিনে মধ্যে তারা বেরিয়ে এসে ফের শুরু করেন অপকর্ম। এরফলে এ হোটেলে সবসময় চলছিলো রমরমা পতিতা বাণিজ্য।

শনিবারও সন্ধ্যায় হোটেলটিতে এমন অসামাজিক কার্যকলাপ সংঘটিত হচ্ছে জেনে ছাত্র-জনতা এখানে তল্লাশি করতে যায়। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে ৪ নারী ও ৩ পুরুষ ছাদ দিয়ে পালিয়ে যান বলে জানা গেছে। ফলে কাউকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করতে পারেনি ছাত্ররা।

এ তল্লাশিতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ কয়েকটি কলেজ-ভার্সিটির ছাত্র অংশগ্রহণ করেন। এসময় তারা হোটেল ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেন নি।

এদিকে, তল্লাশিকালে সুরমা আবাসিক হোটেলের বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কার্যকলাপে ব্যবহৃত জিনিসপত্র পাওয়া যায়। পাওয়া যায় যৌন- উত্তেজক ওষুধ। এছাড়া একটি কক্ষে একজন পুরুষের খোলা প্যান্ট ও শর্ট প্যান্ট এবং মেয়েদের ব্যবহৃত বিভিন্ন জিনিস পাওয়া যায়।